গাইবান্ধা তথ্য অফিসের উঠান বৈঠক ও কুইজ প্রতিযোগিতা

গাইবান্ধা তথ্য অফিসের উঠান বৈঠক ও কুইজ প্রতিযোগিতা

গাইবান্ধা প্রতিনিধিঃ-
মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহের ব্রান্ডিং বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গাইবান্ধার কামারজানী ইউনিয়নের বনিক বালিকা উচ্চ বিদ্যালয়ে এক চলচ্চিত্র প্রদর্শনী ও কুইজ প্রতিযোগীতা এবং ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা তথ্য অফিস, গাইবান্ধা এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য অফিসার সাবিহা আক্তার লাকী। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রশিদা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবুজ মিয়া, কামারজানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিউল ইসলাম ও কামারজানী স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক মোসলেম উদ্দিন লাভলু প্রমুখ।
গাইবান্ধা তথ্য অফিসের উঠান বৈঠক ও কুইজ প্রতিযোগিতাঅনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ এর অন্যতম উদ্যোগ নারীর ক্ষমতায়নের উপর গুরুত্বারোপ করে বক্তব্য প্রদান করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব শাহনাজ আক্তার। অনুষ্ঠানের শুরুতে মাননীয প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ : একটি বাড়ী একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুত, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য , বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা বিষয়ের উপর আলোকপাত করে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোছা: সাবিহা আক্তার লাকী। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এদেশ ২০৪১ এর আগেই উন্নত দেশে পরিনত হবে ।
অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগের উপর ছাত্র- ছাত্রীদের মধ্যে এক কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ এর আয়োজন করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment